শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা-মোংলা মহাসড়কে একটি সিএনজি চালিত তিন চাকার যান ও ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন ছাত্র নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর রয়েছে।

রবিবার (৯ জানুয়ারী) রাত ১২ টা ১০ মিনিটের দিকে বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় খুলনা-মোংলা মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাফেজ আব্দুল্লাহ, আব্দুল গফুর ও সালাহউদ্দীন। আহতদের মধ্যে দুইজন ও নিহতরা সবাই বাগেরহাটের চুলকাঠি এলাকার হাকিমপুর মাদ্রাসার ছাত্র। অপর আহত ব্যক্তি তিন চাকার যান চালক। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা জানান, তারা শনিবার সন্ধ্যায় খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহন করেছিলেন। রাতে খুলনা থেকে সিএনজি চালিত তিন চাকার যানে মাদ্রাসার উদ্দেশ্য রওনা দেন। ফকিরহাটের শ্যামবাগাতে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সাথে তাদের মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যান। সেখান থেকে তাৎক্ষনিক ভাবে ডাম্পার ট্রাকটি পালিয়ে যায়।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলী হোসেন বলেন, ‘বর্তমানে আমরা ঘটনাস্থল আছি। আহত-নিহত সবাইকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারনে এ দুর্ঘটনা ঘটেছে। ঘাতক ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়া কেউকে আটক করা যায়নি।’ তবে আটকের চেষ্টা চলছে।